Tuesday, October 30, 2018

নতুনদের জন্য ইংরেজি | Ifactner পাঠ সঙ্গে ইংরেজি শিখুন 1 | ইংরেজি ভাষাভাষী কোর্স

নতুনদের জন্য ইংরেজি | Ifactner পাঠ সঙ্গে ইংরেজি শিখুন 1 | ইংরেজি ভাষাভাষী কোর্স







শিক্ষার জন্য ইংরেজি পাঠ 1 | আইফ্যাক্টারের সাথে ইংরেজি শিখুন আপনাকে সবচেয়ে সাধারণ ইংরেজি শব্দ এবং বাক্যাংশ শেখায়। এই পাঠটি আপনার ইংরেজী শব্দভাণ্ডার তৈরি করে এবং প্রতিদিন ইংরেজি ব্যবহার এবং বাক্যাংশগুলি আচ্ছাদিত করে ইংরেজি দক্ষতা কথ্য করে।

আপনি আরবি, বাংলা, ডাচ, ফ্রেঞ্চ, জার্মান, হিন্দি, ইন্দোনেশিয়ান, ইতালীয়, জাপানী, কোরিয়ান, মালয়, চীনা, ফার্সি, পোলিশ, পর্তুগীজ, পাঞ্জাবী, রাশিয়ান, স্প্যানিশ, সোয়াহিলি, তামিলের ইংরেজী শব্দ এবং বাক্যাংশগুলির অনুবাদ দেখতে পারেন। , তেলেগু, তুর্কি ও উর্দু।

এই শিক্ষা হিসাবে ইংরেজি পাঠটি প্রতিটি স্লাইডে অনেক ভাষায় ইংরেজী শব্দ এবং বাক্যগুলির অনুবাদ দেখায় যাতে মধ্যপ্রাচ্য, বাংলাদেশ, নেদারল্যান্ডস, ফ্রান্স, জার্মানি, ভারত, ইন্দোনেশিয়া, ইতালি, জাপান, কোরিয়া, মালয়েশিয়া, চীন, ইরান, পোল্যান্ড, পর্তুগাল, পাঞ্জাবী, রাশিয়া, স্পেন, আফ্রিকা, শ্রীলংকা, অন্ধ্রপ্রদেশ, তেলঙ্গানা, তুরস্ক এবং পাকিস্তান শিক্ষানবিশ কোর্সের জন্য এই ইংরেজিতে ইংরেজী বলতে শিখতে পারে।

এই ভিডিও টিউটোরিয়ালে, আইফ্যাক্টার আরব, বাংলাদেশী, ডাচ, ফ্রেঞ্চ, জার্মান, ভারতীয়, ইন্দোনেশিয়ান, ইতালীয়, জাপানিজ, কোরিয়ান, মালয়েশিয়ান, চীনা, ইরানী, পোলিশের জন্য ইংরেজী ভাষাভাষী অনুশীলনের 43 টির বেশি ইংরেজী শব্দ এবং বাক্যগুলির অর্থ শিক্ষা দেয় এবং ব্যাখ্যা করে। , পর্তুগিজ, পাঞ্জাবী, রাশিয়ান, স্প্যানিশ, আফ্রিকান, শ্রীলঙ্কান, তুর্কি এবং পাকিস্তানি লোক।



এই পাঠটি আপনার ইংরেজি শব্দভাণ্ডার, উচ্চারণ এবং বলার দক্ষতা উন্নত করতে প্রতিদিন ব্যবহার শব্দ, বাক্যাংশ এবং বাক্যগুলি জুড়ে দেয়। ইংরেজি শিখতে একটি সহজ উপায় শিক্ষকের সাথে কথা বলতে এবং কথা বলতে হয়। অনেক মানুষ বুঝতে পারে কিন্তু প্রকৃত পরিস্থিতিতে ইংরেজিতে কথা বলতে এবং কথা বলা কঠিন।



এই ভিডিওটি শিক্ষানবিশদের পাশাপাশি সেই শিক্ষার্থী যারা টিওএইচএলএল, আইইএলটিএস, জিএমএটি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাদের শিক্ষাদান করার লক্ষ্য। আপনার ইংরেজি শব্দভান্ডার উন্নত আপনার ইংরেজি কথ্য এবং লেখার দক্ষতা উন্নতি দিকে প্রথম পদক্ষেপ। আইফ্যাক্টর আরবি, বাংলা, ডাচ, ফরাসি, জার্মান, হিন্দি, ইন্দোনেশিয়ান, ইতালীয়, জাপানী, কোরিয়ান, মালয়, চীনা, ফার্সি, পোলিশ, পর্তুগিজ, পাঞ্জাবী, রাশিয়ান, স্পেনীয়, সোয়াহিলি, তামিল, তেলেগু, তুর্কি ও উর্দু অনুবাদ লিখেছে। সমস্ত শব্দ এবং বাক্যগুলি আপনাকে সহজেই বুঝতে এবং ইংরেজি বাক্যাংশগুলি মনে রাখতে সহায়তা করে।



সারা বিশ্ব থেকে যারা ভাষাগুলি উপরে উল্লিখিত অনুবাদিত ভাষাগুলির একটি ভাষা বুঝতে পারে তারা এই ভিডিও থেকে অনেক কিছু শিখতে পারে কারণ এটি আপনাকে ইংরাজি শেখানোর জন্য সহজ ইংরেজি উচ্চারণ ব্যবহার করে। সহকর্মী, ক্লায়েন্ট, বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে আপনার কথোপকথনের জন্য এই ইংরেজী বাক্যের ব্যবহার এবং অনুশীলন করতে ভুলবেন।



শেয়ার করুন এবং এই ভিডিও টিউটোরিয়াল পাঠ মন্তব্য করুন।



আইফ্যাক্টরের অন্য লার্নিং ভিডিও দেখুন:

https://www.youtube.com/playlist?list=PLtBV6zZI13pb6t-ffymp3r1EbIK-PzLxC



ফেসবুকে আইফ্যাক্টারে যান: https://www.facebook.com/ifactner



https://www.youtube.com/channel/UCJcJA8TA9qM0pPMStF7uaEA/featured একটি ভাষা শেখার চ্যানেল যা ইংরেজি, ডাচ, জার্মান, ফ্রেঞ্চ, হিন্দি এবং উর্দু ভাষা শেখায়। এটি আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করার জন্য প্রেরণামূলক এবং অনুপ্রেরণামূলক ভিডিও আপলোড করে।


No comments:

Post a Comment